Facebook bio bangla for boys and girls - Lyvly

Learn something new today

Facebook bio bangla for boys and girls

Facebook bio bangla is ready for you, which will be very nice and attractive. Just scroll down to the post, see the nice Facebook bio bangla and set it to your profile and account in very easiest way. 


হ্যালো বন্ধুরা, ফেসবুক বায়ো বাংলা নিয়ে আমরা এই পোস্টটি সাজিয়েছি যা খুবই চমকপ্রদ হতে যাচ্ছে। আপনাদের মাঝে অনেকেই ফেসবুক বায়ো বাংলা খুঁজে থাকেন আর ভালো একটি বায়ো প্রোফাইল এ সেট করতে চান। তাদের জন্য এটা আকর্ষণীয় হবে আর হবে খুব সুন্দর একটি পোস্ট। 


Facebook bio bangla for boys and girls



🌿─༅༎•🌺 💙 🌸༅༎•─🦋
🌿༎彡❤️🩹 💙 ??🦋
🌿┏╮/╱🌺 💙 ?🦋
🌿─༅༎•🌺 💙 🌸༅༎•─🦋
🌿❥──?🦋 💙 ࿐🦋
🌿༎彡❤️🩹 💙 ??🦋
🌿─༅༎•🌺 💙 🌸༅༎•─🦋
🌿❌🦋
🌿ツরাজツআ 💙 নয়ツমহারাজ ツআমিツ🦋
🌿⎯͢⎯⃝⃝? 💙 🪽½🦋

🌿༊༎থা🦋 💙 া༊༎𝙹𝚊𝚢𝚎𝚘༊༎প্লিজ༊༎𝚃𝚘𝚖𝚒🦋༊༎
আমার༊༎গল্পের༊༎শেষ༊༎পাতায়༊༎-3<🦋?🦋
🌿ছেঁ’̷̷ 💙 া།পা’তায়།অ’ভ্যস্ত♡̷̷😊🌻༅🦋
🌿SHARCO 💙 COPY🦋

🌿😇🩷😇 💙 ?
🌿•⎯͢ 💙 🦋
🌿シ-🦋🦋 💙 ?
🌿__۵ღনি 💙 🪽মৃ’ত্যু༎অনিবার্য༎জেনেও༎জন্ম༎নিলাম༎🦋
🌿🌻😻🌻 💙 ?
🌿─ ༅༎•🙂 💙 ?🍒༅༎•─🦋
🌿༺༒༻🦋

🌿༺༒༻🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿⎯͢⎯⃝😇 💙 ্নিগ্ধতা’র এক টু🦋করো আলো’র স্পর্শে 
মুগ্ধতা’র 🦋আবরণে আমার সবটুকু🦋 জুড়ে শুধু’ই তুমি♡̷̷༅😇🩷?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿─༅༎༅💙 💙 🌼🩷༅༎༅─🦋

🌿💚?🦋
🌿༊༎তা🌸 💙 ༎জন্য༉༎নিজে🦋কে༉༎বিলিয়ে༉༎ দিওনা༊༎
যার🦋༉༎কাছে༉༎তোমা🦋র༉༎কোন༉༎মূল্য༉༎নেই༊༎🌸?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿ღ__ɪᴀʟ 💙  Sᴏʀʀʏ ᴀʟʟᴀʜ😻”🦋
🌿নতুনফে 💙 িনের″সংকল্প″হোক র🦋বের″দিকে″ফেরা🩶?🦋
🌿SHARCO 💙 COPY🦋

🌿শেষ 🌸 💙 তের ঘুম যেমন মানুষের কাছে বেশি
 প্রিয়। 🦋তেমনি শেষ রাতে🦋র ইবাদাত 🦋আল্লাহর কাছে বেশি প্রিয় ।🌸🌼?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿কিছুরজ 💙 ন্ধ্যা۵তোমার۵খোঁপায়۵বেঁধে۵
দিবো۵গো🦋লাপ۵কিংবা۵রজনীগন্ধ?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿︵🦋প🦋 💙 িয়💚࿐🦋
🌿༄𝑰?😤 💙 দেখシ︎মনোযোগシ︎𝐷iya ?🦋
🌿༒🦋
🌿༆༺༼⳺তা 💙 রিঁয়ঁ⳻༽༻༒তোঁরঁ෴সেঁইঁ ෴
 অ্ভিঁ🦋মাঁনী পাঁগঁলঁ তাহ”༆🦋
🌿༆༺আঁআম 💙 বেঁ ওই বাঁলক শোন ভাবটা 🦋না
 কম নে! তর ভা🦋বের রাজ্যের ভাবওয়ালী আমি༆🦋
🌿🌺💏••• 💙 •⊰❂⊱🦋
🌿__ღ༉🦋 💙 🦋

🌿༎彡❤️🩹 💙 ??🦋
🌿─༅༎•🌺 💙 🌸༅༎•─🦋
🌿___?🦋 💙 ?🥀___🦋
🌿─༅༎•🌺 💙 🌸༅༎•─🦋
🌿❌🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿⎯͢⎯⃝ভে 💙 দীর্ঘ།তেপান্তরে།বাঁধ།ভেঙে།🦋
🌿┼🩵?🩵 💙 ┼🦋
🌿⎯͢⎯⃝💔 💙 ??🦋
🌿༎༉🐰🐰 💙 💚༎༉🦋
🌿⎯͢⎯⃝😇 💙 ্নিগ্ধতা’র এক টুকরো আলো’র 🦋
স্পর্শে মুগ্ধতা’র আবরণে আমার🦋 স
বটুকু জুড়ে শুধু’ই তুমি♡̷̷༅😇🩷?🦋
🌿SHARCO 💙 COPY🦋

🌿۵জীবシ? 💙 বড়ই বিচিত্র সন্ধা কাটে না’হ🦋 অথচ বছর কেটে যাচ্ছে_シ💙?🦋
🌿তোমা💙 💙 ༎পাবোনা༎জেনেও༎তো
মারে༎চাইলাম༎༅💙🌼?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿🌺༉-🌺 💙 -༉<‘এই༎ঘুমন্ত༎শহরে༎আ🦋
মি༎এক༎রাত༎জাগা༎প্রহরী༎?🦋
🌿༒🦋
🌿༒🦋
🌿༉༎💚💚 💙 ?
🌿┼🩵?🩵 💙 ┼🦋
🌿۵✿۵🦋
🌿∙──༅🩵 💙 ?🪽༎༅──∙🦋
🌿┼🩵?🩵 💙 ┼🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿__۵ღনি 💙 🪽মৃ’ত্যু༎অনিবা🦋র্য༎জেনেও༎জন্ম༎নিলাম༎🦋
🌿༄❀💚💚 💙 ?

🌿⊰༎༅?💚 💙 ༎⊱🦋
🌿༊”-তღ彡 💙 ার কাছে 🦋সবসময় আমার ʟɪF
ᴇ 🦋নিয়ে অভিযোগ🦋 করার জন্য❜ღ彡?🦋
🌿♡︎⎯͢⃝? 💙 ?🦋
🌿?🦋
🌿•── 💙 ─༏༏🌺༏༏──────•🦋
🌿༎彡❤️🩹 💙 ??🦋
🌿⎯͢⎯⃝𝓜 💙 ?𝓲𝓶?🦋
🌿۵๑༐༐🌻 💙 🦋

🌿࿓ཉতোশཉ 💙 রཉনিখোঁজཉডায়েরীরཉশেষཉপৃষ্টায়ཉ
 একাংশཉকাব্যཉআমিཉ😽🌺༅༎༊🦋
🌿༄シ︎খআম 💙  𝑳𝑶シ আমি🇰シ︎🎭🤟?🦋
🌿༒🦋
🌿─༅༎•🌺 💙 🌸༅༎•─🦋
🌿-!!-🍒 💙 🐰?🦋
🌿╱/ ╰ভা 💙 ঁন্টাঁরঁন্যাঁশঁনাঁলঁ ভাঁবঁওঁয়াঁলাঁ।🦋
🌿মা༅ কল 💙 ার ༅জান্নাত ༅বাবা༅ ༅আমার༅ পৃথিবী ༅এবং
🦋༅ ভাই বোন ༅হলো ༅আামার ༅কলিজা༅༅🦋
🌿ছেড়এস 💙 যাওয়ার ভয় আমাকে দেখিও না! আমি
 নিজে🦋ই অনেক কিছু ছেড়ে এসেছি!🦋

🌿মন খভা 💙 াপ করে আর কি হবে! দুনিয়াটা তো🦋 
আর মা নয় যে সব সময় ভালোবাসবে।🦋
🌿༉۵?🦋
🌿🌹💁🌹 💙 ️👉༆আঁব্বে ওঁই মাঁইঁয়া জুঁতা খুঁলে🦋 
প্রঁবেঁশ কঁরো এঁটা ভঁদ্র🦋 পোঁলাঁর প্রোঁফাইঁল༆🌹?🦋
🌿シদাসツক 💙 বツনয়ツরাজত্ব ツকরতেツএসেছিツ🦋
🌿⎯͢⎯⃝⃝? 💙 ?🦋

🌿যায়།🩷 💙 ানো།এক།আকাশ།শুধু།তোকে পেতে།চায় <♡🩷?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿💫🌻🔐 💙 ’ভালো༎༉থাকুক༎༉🔐?🦋
🌿۵✿۵🦋
🌿•⎯͢ 💙 🦋
🌿シ-🦋🦋 💙 ?
🌿💚?🦋
🌿😘🌻😘 💙 🦋
🌿─ ༅༎•🙂 💙 ?🍒༅༎•─🦋
🌿༒🦋
🌿༒🦋
🌿✘✘🦋

🌿┼🪶┼_•তো 💙 তোমার টার্গেট -লাল 🦋ঠোঁট °
 আমার টার্গেট কা🦋গজের °নোট.🤙🤙🤗……!!🌻🖤✨🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿_ღ༎- ‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎ ‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎আমাকে ছাড়া যদি কারো দিন ভালো🦋 যায়_☺️🦋
🌿༊༎থা🦋 💙 া༊༎যাইয়েন༊༎প্লিজ༊༎ আপনি༊༎🦋
আমার༊༎গল্পের༊༎🦋শেষ༊༎পাতায়༊༎-3<🦋?🦋
🌿•─┼ 💙 •❀•-♡,༎21༎কোটি༎🦋মানুষের༎ভিতরে༎🦋
🌿তোমা💙 💙 ༎পাবোনা༎জেনেও༎🦋তোমারে༎চাইলাম༎༅💙🌼?🦋
🌿SHARCO 💙 COPY🦋

Facebook bio bangla for boys and girls 

🌿💚🌺🌺 💙 ে”প্স༅༎মেঘ༅༎🦋খামে༅༎তুমার ༅༎নামে
༅༎🦋একটুরো༅ভালো🦋বাসা༅༎পাঠিদিলাম༅༎পঙ্খী࿐🌺?🦋
🌿༉༎?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿┊?🦋
🌿┊┊┊?🔵 💙 
🌿বাপেনা 💙 হোটেলে খাই 🦋মায়ের কোলে 🦋
ঘুমাই। কোন মেয়ের🦋 এটিটিউড দেখার টাইম🦋 আমার নাই?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿།আমা💫 💙 ফেসবুক།প্রোফাইল།লুকিয়ে
།যারা།দেখে
🦋།তাদের།কে།হৃদয়།থেকে།স্বাগত།জানাই།💫?🦋
🌿💙🌺♡︎🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿বাস্💔 💙 তাシ︎তখনシ︎মানুষシ︎চেনাই!?🦋
🌿?🦋
🌿─༅༎•🌺 💙 🌸༅༎•─🦋
🌿﹏ღ﹏?🌺 💙 ?🖤____🌺༅༎🦋
🌿__ღ༉🦋 💙 🦋
🌿-!!-🍒 💙 🐰?🦋
🌿__ღ༉🦋 💙 🦋
🌿❥┼─༊🦋 💙 রো কথার ধার ধারি না!🦋 নিজের 
ইচ্ছা মতো চলি!🦋 একটাই তো জীবন, হোক না একটু🦋 অন্যরকম, ক্ষতি কি?__ღ༉۵?🦋
🌿─༅༎•🌺 💙 🌸༅༎•─🦋
🌿❌🦋
🌿-⊰༎ত🩷 💙 ি༎শরৎ’কালের༎🦋কাশফুল༎হয়ে༎ফুটো🦋
༎আমি༎নীল༎আকাশ༎হ🦋য়ে༎দেখবো༎⊱!🩷?🦋

🌿⎯͢⎯⃝🌻 💙 ๓🌻🪽½🦋
🌿⎯͢⎯⃝𝓜 💙 ?𝓲𝓶?🦋
🌿⊱😽?😽 💙 🦋
🌿ভালো💔 💙 থাকতে༎༉নাহ্༎༉দেও
য়া༎༉মানুষ༎༉গুলো’༉༎💔?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿┼🪶┼__•‎‎ 💙 •‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎།যার།কাছে།আমার།গুরুত্ব།🦋নেই
།তাকেই།প্রচুর།ভালোলাগে།….!!🌻🖤✨🦋

🌿SHARCO 💙 COPY🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿🐰࿐যে ঠক|য় সে’ও ঠকে 𝙍𝙚𝙫𝙚𝙣?🦋?𝙚 𝙤𝙛 𝙣𝙖
𝙩𝙪𝙧𝙚 বলেও 🦋একট|কথ| আছে࿐🖤☺️🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿༒🦋
🌿༒🦋
🌿ღ”এক༐টু༐গেম༐খেলা”ღ🦋
🌿┼🪽?🍒 💙 ┼?🦋
🌿__༉?🌺 💙 🦋
🌿?🦋
🌿┼🩵?🩵 💙 ┼🦋
🌿একজনপে 💙 ে ༎ভালোবাসি༎তাকে না༎পেলে༎🦋

🌿💚?🦋
🌿‎‎‎‎💙 💙 ‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎︵💙🌼 ︵🦋
🌿⊰༎༅?💚 💙 ༎⊱🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿⌒💜”!!🦋✰დ🦋
🌿┊┊?🦋
🌿┊┊?🦋
🌿-!!-🍒 💙 🐰?🦋
🌿💙🌺︎ꨄ 💙 ꨄ‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎🦋
🌿۵๑༐༐😽 💙 ??🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿ლস্বლস 💙 নシ︎যখন🦋シ︎
যন্ত্রণাシ︎দেইლ🦋
Facebook bio bangla for boys and girls 

🌿༒🦋
🌿༊পরিথা 💙 রের༎ছোট༊᭄মেয়ে༎আ🦋মি༊᭄এ
টিটিউড༎তো🦋༊᭄আমার༎থাকবে༊᭄না༎তো🦋༊᭄কার༎থাকবে᭄🦋
🌿ভাব༎ຶ⊱⊰༎ຶওয়ালি༎ຶ⊱⊰༎ຶNot༎ຶ⊱⊰༎ຶAllow༎ຶ🦋
🌿─༅༎•🌺 💙 🌸༅༎•─🦋
🌿❥──?🦋 💙 ࿐🦋
🌿?🦋
🌿꧁𓊈আনা 💙  এমন একটা তুমি চাই, 🦋যে তুমিতে
 আমি🦋 ছাড়া অন্য কেউই নাই𓊉꧂🦋
🌿⌒💜”!!🦋✰დ🦋
🌿ツসুনツস 💙 েツনয়ツবদনামেইツঅভ্যাস্থツ🦋
🌿❌🦋
🌿⎯͢⎯⃝⃝? 💙 ?🦋
🌿SHARCO 💙 COPY🦋


🌿— তুরি 💙 ি།উপ’ন্যাসে🦋’র།ন’তুন།চ’রিত্র།🦋
🌿জীবন💙 💙 ড়ই বিচিত্র,সন্ধা কাটে🦋 না’হ 
অথচ বছর 🦋কেটে যাচ্ছে彡༎ 💙🌻༅༎🦋
🌿༎༉😽😽 💙 🌻༎༉🦋
🌿•⎯͢ 💙 🦋
🌿•⎯͢ 💙 🦋
🌿স্মাবা 💙 ট ফেসবুক বায়ো🦋
🌿🦋🌺🦋 💙 ?
🌿😘🌻😘 💙 ?
🌿★♦♦?🔥 💙 আামার❌🔥♦♦★🦋
🌿★❌★༒🔥 💙 শহরে🔥༒★❌★🦋
🌿★❤️★️★ 💙 
🌿✘✘🦋


🌿SHARCO 💙 COPY🦋
🌿┼🪶┼__•‎‎ 💙 •‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎🦋‎‎‎‎‎‎‎‎‎‎‎۵….!!🌻🖤✨🦋
🌿তাহলনে 💙 তাকে বি🦋রক্ত করার ইচ্ছে 🦋আমার নেই!🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿অভিয🪄 💙 ༎তো༎থাকবেই༎︵🩷🪽🌼︵?🦋
🌿SHARCO 💙 COPY🦋


🌿🐻💥💙 💙 🔐༎আমি༎প্রয়ো🦋জনেই༎সীমাবদ্ধ༎
কারো🦋༎প্রিয়༎হয়ে༎ওঠার༎সাম🦋র্থ্য༎আমার༎নেই༎💙🍒🍭?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿♡︎⎯͢⃝? 💙 ?🦋
🌿কোন ছে 💙 রেসিডেন্টের ছেলে না🦋 আ🦋মি, বাংলার দামাল কৃষকের ছেলে।🦋
🌿┊┊┊?🔵 💙 
🌿┊?🦋
🌿⎯͢⎯⃝🌻 💙 ??🦋


🌿__۵ღপব 💙 নিজের༎নাই༎চরিএ༎জামাই༎খুঁজে༎পবিত্র༎༅🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿シ︎মাখা 💙 খাシ︎𝑃𝐼𝑁𝐼𝐾シ︎নিয়াシ︎👿?🦋
🌿༒🦋
🌿༒🦋
🌿?🦋
🌿─༅༎•🌺 💙 🌸༅༎•─🦋
🌿༆ আবমা 💙 ওই༒ছেলে ༒শোন༒এত ভাব নিস না༒
🦋আমি নিজেই ༒ভাব༒ওয়ালি༒মাইয়া༆🦋
🌿আমাকনা 💙 পছন্দ না হলে দুরত্ব বজায় রাখুন! কার
🦋ন আমি সবার মতো আলগা পিরিত করি না।🦋

Facebook bio bangla for boys and girls 



🌿༆আমিকর 💙 মানুষ༎༊দেখে༎༊সম্মান༎༊করি༎༊না࿐
🦋মানুষের༎༊ব্যবহার༎༊দেখে༎༊সম্মান༎༊ করি༎༊༆🦋
🌿❥─🦋🦋 💙 🦋
🌿༆ওই প্ 💙 লে ভাব নিওনা এটা 
একটা ভদ্র মেয়ের প্রোফাইল༆🦋
🌿❌🦋
🌿❌🦋
🌿SHARCO 💙 COPY🦋



🌿┼🩵?🩵 💙 ┼🦋
🌿খুঁ’র། 💙 ে།ব্য’স্ত།আ’মি།পু’রনো།ব’ই།এ’র།🦋
🌿⊱😽?😽 💙 🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿❐-⊰༎🪼 💙 র্যের༎পথ༎য.তটা༎কঠিন༎হবে༎গন্তব্য༎টাও༎
🦋ততটাই༎সুন্দর༎হব༎ইনশাআল্লাহ༎⊱!🪼🩷?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿💚?🦋
🌿💚🌻🙂 💙 মি ༅༎একান্ত’ই༅༎আমার༅༎আমার༅༎
🦋কেউ༅༎ আর༅༎আমিও༅༎কারো༅༎না༅༎🙂?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿༺༻༒༺༻🦋
🌿༺༻༒༺༻🦋
🌿★❌বেনি 💙 ান প্রবেশ নিষিদ্ধ❌★🦋
🌿༉༎💚💚 💙 ?
🌿😇🩷😇 💙 ?
🌿__༉?💚 💙 ?🦋
Facebook bio bangla for boys and girls 


🌿∙──༅🩵 💙 ?🪽༎༅──🦋
🌿◇💙?💙 💙 . . . . . .◇♡︎⎯͢⎯⃝😊💚শুধু ভালোবাস
লে হয় না🦋 প্রিয় সব পরিস্থিতিতে পাশে🦋 
থাকার সাহস ও থাকতে হয়༉⎯͢⎯⃝🌻🦋 . . . . . ◇💙?🦋
🌿SHARCO 💙 COPY🦋
🌿༄❀💚💚 💙 ?
🌿︵💙?💙 💙 ︵🦋
🌿༉༎?🦋
🌿অতীতঘে 💙 ″তো″ভীষণ″কালো″
🦋পাপের🦋″আধাঁরে″ঘেরা″🦋
🌿🍂❥»🍂 💙 ͓͓͓̽̽̽⑅⃝✺❥᭄❥?🦋
🌿•── 💙 ─༏༏🌺༏༏─────🦋
🌿?🦋



🌿—🐰এদি 💙 মুঠো۵বিকেল۵দিও۵’দিও۵🦋
🌿💙🌺♡︎🦋
🌿💙🌺♡︎🦋
🌿👇?🦋
🌿༒🦋
🌿༒🦋

Facebook bio bangla for boys and girls will be helpful to you all.

Add Comments